গরু ছিনতাইয়ের অভিযোগে সিলেটে ছাত্রলীগ নেতা গ্রেফতার

|

গরু ছিনতাইয়ের অভিযোগে সিলেট এয়ারপোর্ট থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ জুন) তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

এরআগে, সোমবার (১০ জুন) তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত অপরজন হলেন ওমর ফারুক (২০)। এ সময় তার কাছ থেকে চাকুও উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

মামলার এজাহারে বলা হয়, গতকাল সোমবার রাতে জেলার এয়ারপোর্ট থানা এলাকায় গরুবোঝাই ট্রাক যাওয়ার সময় মোটসাইকেলে করে কয়েকজন দেশীয় অস্ত্র দেখিয়ে ট্রাকটিকে থামার ইশারা দেয়। পরে চালক ট্রাকটিকে না থামিয়ে শহরের দিকে যেতে থাকে। একপর্যায়ে রাত ১০টার দিকে ট্রাকটি স্টেশনের সামনে পৌঁছালে ছিনতাইকারীরা ট্রাকটিকে ঘিরে ফেলে। পরে চালকের চিৎকারে আশেপাশের স্থানীয়রা তোফাজ্জুলকে আটক করে। এ সময় বাকীরা পালিয়ে যায়।

এজাহারে আরও উল্লেখ করা হয়, পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তোফাজ্জলকে তাদের হেফাজতে নেয়। এরপর পুলিশ অভিযান চালিয়ে ওমর ফারুকে চাকুসহ গ্রেফতার করে।

প্রসঙ্গত, মামলার অপর আসামিরা হলেন, সিলেট এয়ারপোর্ট থানার সাত্তার মিয়ার ছেলে নূর ইসলাম (২৪) ও অজ্ঞাতনামা কয়েকজন।

ঘটনার সত্যতা স্বীকার করে সিলেট মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার আজবাহার আলী শেখ বলেন, গ্রেফতার আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply