টসে জিতে ফিল্ডিংয়ে নিউজিল্যান্ড

|

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের ২৬তম ম্যাচে মুখোমুখি হয়েছে নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। যেখানে টস জিতে উইন্ডিজকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

বৃহস্পতিবার (১৩ জুন) ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে গ্রুপ ‘সি’ ম্যাচে খেলবে দুদল। বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায় ম্যাচটি ‍শুরু হবে। আফগানিস্তানের সঙ্গে প্রথম ম্যাচে হেরে বড়সড় ধাক্কা খেয়েছে নিউজিল্যান্ড। সুপার এইটে যেতে হলে জয়ের বিকল্প নেই কিউইদের সামনে। অন্যদিকে, প্রথম দুই ম্যাচে বড় জয় দিয়ে আসর শুরু করেছে উইন্ডিজ।

একাদশে তিনটি পরিবর্তন এনেছে কিউইরা। দলে ঢুকেছেন রাচিন রবীন্দ্র, জিমি নিশাম ও টিম সাউদি, বাদ পড়েছেন মাইকেল ব্রেসওয়েল, মার্ক চাপম্যান ও ম্যাট হেনরি। এদিকে, উইনিং কম্বিনেশন ঠিক রেখেই মাঠে নামছে ওয়েস্ট ইন্ডিজ, তাদের একাদশে কোনো পরিবর্তন নেই।

নিউজিল্যান্ড একাদশ: ফিন অ্যালেন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন (অধিনায়ক), ড্যারেল মিচেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, জিমি নিশাম, মিচেল স্যান্টনার,  টিম সাউদি, লকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ব্রান্ডন কিং, জনসন চার্লস, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), রোস্টন চেজ, রভম্যান পাওয়েল (অধিনায়ক), শেরফান রাদারফোর্ড, আন্দ্রে রাসেল, রোমারিও শেফার্ড, আকিল হোসেন, আলজারি জোসেফ ও গুদাকেশ মতি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply