নোয়াখালী বহুতল ভবনের ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

|

নোয়াখালী করেসপনডেন্ট:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে মো. সায়েম (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) বিকেল সোয়া ৫টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের গোলাবাড়িয়া দিঘী এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সায়েম উপজেলার বাহাদুরপুর গ্রামের মো. নুর নবীর ছেলে। সে স্থানীয় মদনমোহন প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে অধ্যয়নরত ছিল।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে সায়েমসহ আরও কয়েকজন শিশুসহ পাঁচতলা ভবনের ছাদে খেলতে যায়। এ সময় সায়েমের মা বড় ছেলের সাথে মুঠোফোনে কথা বলছিলেন। একপর্যায়ে আরেকজন শিশু পা পিছলে ছাদ থেকে পড়ে যাওয়ার উপক্রম হলে সায়েম তাকে বাঁচাতে গিয়ে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মায়ের সামনেই শিশুটি ছাদ থেকে পড়ে যায়। পরে তাকে চৌমুহনী বাজারের একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেয়া হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply