ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

|

ঝিনাইদহ করেসপনডেন্ট:

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। শুক্রবার (২১ জুন) বিকেলে শৈলকুপা উপজেলার বড়দাহ ও সদর উপজেলার আঠারোমাইল এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত আতিয়ার রহমান (৬৫) ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়ীয়া ইউনিয়নের নেবুতলা গ্রামের মৃত ঈমাইন মন্ডলের ছেলে এবং জুথী খাতুন শৈলকুপা উপজেলার মহম্মদপুর গ্রামে আকাশ মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে শৈলকুপা উপজেলার মহম্মদপুর গ্রামে আকাশ মিয়া ও তার স্ত্রী জুথী খাতুন মোটরসাইকেলে করে ঝিনাইদহ শহরে যাচ্ছিলেন। পথে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের বড়দাহ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে জুথী রাস্তায় ছিটকে পড়লে পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় জুথী।

এছাড়াও, বিকেলে হলিধানী বাহারে পাঁকা কাঁঠাল বিক্রয়ের উদ্দেশ্যে বের হন আতিয়ার রহমান। বাড়ি থেকে বাইসাইকেলে করে রাস্তা পার হওয়ার সময় ঝিনাইদহ থেকে হলিধানী বাজারের দিকে যাওয়া ইজিবাইক পিছন দিক থেকে ধাক্কা দেয়। এ সময় তিনি রাস্তার পাশে ছিটকে পড়েন। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় তিনি মারা যান।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি শাহিন উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠােনো হয়। হাইওয়ে পুলিশ একটি ইজিবাইক আটক করেছে। এ ঘটনায় এখনও কোনো অভিযোগ হয়নি। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply