ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শরীরে আগুন দিলেন নারী চিকিৎসক, মরদেহ উদ্ধার

|

প্রতীকী ছবি।

ময়মনসিংহ ব্যুরো:

ময়মনসিংহে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অপর্ণা বসাক (৩০) নামে এক নারী চিকিৎসক নিজের শরীরে আগুন দিয়েছেন। মঙ্গলবার (২৫ জুন) সকালে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ।

ডাক্তার অপর্ণা বসাক ময়মনসিংহ নগরীর পন্ডিতপাড়া এলাকার একটি বাসায় তার মায়ের সাথে থাকতেন। তিনি জামালপুরের সরিষাবাড়ী উপজেলার রতন বসাকের মেয়ে। জানা যায়, অপর্ণা ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে কর্মরত ছিলেন। তিনি বগুড়া মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। 

কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, সোমবার রাতে খাবার খেয়ে নিজের ঘরে যান অপর্ণা। মঙ্গলবার সকালে তার ফেসবুক স্ট্যাটাসটি পরিবারের নজরে আসে। এ সময় ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে স্থানীয়রা দরজা ভেঙে আগুন নিভিয়ে ফেলেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।

পুলসিহের এই কর্মকর্তা জানান, মঙ্গলবার ভোরের দিকে নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন অপর্ণা। তাতে লেখা ছিলো, ‘ভালো থাকো। আমি আর পারছি না। হয়তো সবার মতে হেরে গেলাম। মুক্তি দিয়ে গেলাম’। সেই স্ট্যাটাসটি একজনকে মেনশনও দেয়া হয়। প্রাথমিক তদন্তে প্রেমের কারণে তিনি শরীরে আগুন দিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে তার পরিবার এই বিষয়ে কিছু বলছে না। এ ঘটনায় প্রয়োজনীয় আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply