কোয়ার্টার ফাইনালের আগে আর্জেন্টিনা শিবিরে স্বস্তি

|

ছবি: সংগৃহীত

কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালের আগে স্বস্তিতে আর্জেন্টিনা। ইনজুরি থেকে ফিরে অনুশীলনে যোগ দিয়েছেন দলটির প্রানভোমড়া লিওনেল মেসি। এর আগে, ইনজুরির কারণে গ্রুপ পর্বের শেষ ম্যাচে খেলতে পারেননি এলএমটেন।

শুক্রবার (৫ জুন) টেক্সাসের হিউস্টন স্টেডিয়ামে কোপা আমেরিকার প্রথম কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের মুখোমুখি হবে আর্জেন্টিনা। শেষ আটের লড়াইকে সামনে রেখে হিউস্টনে প্রথমবারের মতো অনুশীলন করেছে বর্তমান চ্যাম্পিয়নরা। যেখানে পুরদমে অনুশীলন করতে দেখা যায় লিওনেল মেসিকে।

আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে ৩৭ বছর বয়সী মেসি খেলার জন্য প্রস্তুত আছেন। তিনি অনুশীলন শুরু করেছেন। চলতি কোপা আমেরিকায় অবশ্য এখনও গোল করতে পারেননি মেসি। তবে মেসি দলে থাকা মানেই প্রতিপক্ষ দলের কোচসহ খেলোয়াড়দের জন্য আতঙ্ক। এদিকে, অনুশীলনে যোগ দিয়েছেন পেরুর বিপক্ষে খেলতে না পারা ডিফেন্ডার মার্কোস আকুনা।

উল্লেখ্য, চিলির বিপক্ষে কোপার দ্বিতীয় ম্যাচে ডান পায়ের মাংস পেশিতে চোট পান দলের অধিনায়ক ও প্রাণভোমরা মেসি। এ জন্য পেরুর বিপক্ষে তাকে বিশ্রাম দেয়া হয়। সে ম্যাচে লাউতারো মার্টিনেজের জোড়া গোলে ২-০ ব্যবধানে জয় কোপার বর্তমান চ্যাম্পিয়নরা।

এরপর এই প্রথম দলের সঙ্গে অনুশীলন করেছেন মেসি। আলাদাভাবে অনুশীলন করেছেন আকুনা। তবে কোয়ার্টার ফাইনালে এই ডিফেন্ডারের খেলার সম্ভাবনা নেই। ধারণা করা হচ্ছে সেমিফাইনালে ফিরতে পারেন একাদশে।

/আরআইএম

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply