ভাঙ্গায় বাসের সাথে সংঘর্ষে পিকআপ চালক-হেলপার নিহত

|

ফরিদপুরের ভাঙ্গায় বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক ও হেলপার নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় বাসের অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (৫ জুলাই) দুপুরে ফরিদপুর-বরিশাল মহাসড়কের পুকুরিয়া সীমান্তবর্তী যদুরদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাবনা সদর উপজেলার নাজিরপুর গ্রামের মৃত আফাইয়ের ছেলে পিকআপ চালক মো. রাজু (৩০) ও একই গ্রামের রওশন আলীর ছেলে হেলপার সুমন আলী (২৯)।

ভাঙ্গা ফায়ার সার্ভিস স্টেশন ম্যানেজার আবু জাফর জানান, বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে পিকআপের হেলপার ছিটকে রাস্তার পাশের খাদে পড়ে যায়। চালক পিকআপ ও বাসের মাঝখানে আটকে থাকে। ঘটনাস্থলেই দুজন মারা যান।

ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহ বাকী জানান, ফরিদপুর থেকে ঢাকাগামী গোল্ডেন পরিবহনের একটি বাসের সাথে ফরিদপুর গামী একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও পিকাআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় বাস এবং পিকআপটি ছিটকে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে ভাঙ্গা অঞ্চলের বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, দুর্ঘটনায় আহতদের ফরিদপুর মেডিকেল কলেজে চিকিৎসা দেয়া হয়েছে। দুর্ঘটনার পর সড়কের উভয় পাশে প্রায় ২ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply