পূর্ব শত্রুতার জেরে মাদারীপুরে যুবকের কবজি বিচ্ছিন্ন

|

স্টাফ করেপসপনডেন্ট, মাদারীপুর:

মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে ধারালো অস্ত্র দিয়ে বিপ্লব মৃধা (৩৮) নামের এক যুবকের ডান হাতের কবজি বিচ্ছিন্ন করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। শনিবার (৬ জুলাই) দুপুরে শহরের চরমুগরিয়া ডিগ্রী কলেজের সামনে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত বিপ্লব মৃধা শহরের চরখাগদী এলাকার বজলু মৃধার ছেলে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে তাকে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের চরখাগদী গ্রামের বিপ্লব মৃধার লোকজনের সাথে একই এলাকার খবির খানের ছেলে আকাশ খানের সাথে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে কয়েক মাস আগে আকাশ খানকে বেধড়কভাবে কুপিয়ে গুরুতর আহত করে বিপ্লব মৃধার লোকজন। সেই ঘটনাকে কেন্দ্র করে শনিবার দুপুরে শহরের চরমগুরিয়া ডিগ্রী কলেজের সামনে বিপ্লব মৃধাকে একা পেয়ে আকাশ খানের লোকজন কুপিয়ে ডান হাতের কবজি বিচ্ছিন্ন করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম সালাউদ্দিন বলেন, ঘটনার পরপরই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply