শিক্ষকের সাথে পালালেন ছাত্রীর মা, থানায় অভিযোগ স্বামীর

|

লালমনিরহাট করেসপনডেন্ট:

লালমনিরহাটের আদিতমারী উপজেলার নামুড়ী এলাকায় ছাত্রীর মাকে নিয়ে পালিয়েছে আলামিন নামে এক প্রাইভেট শিক্ষক। গত ৫দিন থেকে তাদের খোঁজ পাচ্ছেন না পরিবারের লোকজন। গত ২ জুলাই লালমনিরহাটে আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে, এ ঘটনায় পলাতক নারী কাকলি রানীর স্বামী অমল ভুইমালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত প্রাইভেট শিক্ষক আলামিন উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর সবজি বাজার এলাকার ওসমান আলীর ছেলে।

জানা গেছে, আলামিন নামের ওই শিক্ষক অমল ভুইমালির দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া শিশু কন্যা অর্পনা রায় অনুরাধাকে প্রাইভেট পড়াতো। একপর্যায়ে ভুক্তভোগী অমল ভুইমালির স্ত্রীর সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে ওই শিক্ষক। বিষয়টি টের পেয়ে ভুক্তভোগী অমল ভুইমালি প্রায় দুই সপ্তাহ আগে ওই শিক্ষককে তার মেয়েকে পড়াতে নিষেধ করে। এরপর গত ২ জুলাই সন্ধ্যার পর ওই শিক্ষক আলামিন কাকলি রানীকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগী অমল ভুইমালি বলেন, ‘আমার স্ত্রীকে নিয়ে প্রাইভেট শিক্ষক পালিয়েছে। আমি থানায় অভিযোগ দিয়েছি। আমি গরীব মানুষ। থানা পুলিশ ৫ দিনেও আমাকে কোনো সহযোগিতা করলো না। আমার স্ত্রীকেও খুজে পাইনি। শিশু কন্যাকে নিয়ে তিনি বিপাকে আছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী বলেন, এ বিষয়ে স্বামী অমল ভুইমালি থানায় সাধারন ডায়েরি করেছেন।বিষয়টি তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply