লক্ষ্মীপুরে বাসচাপায় নানা-নাতনির মৃত্যু

|

লক্ষ্মীপুর করেসপনডেন্ট:

লক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় যাত্রাবাহী বাসের চাপায় শিশু মিমি আক্তার ও নছির মোল্লার নামে নানা-নাতনির মৃত্যু হয়েছে। সোমবার (৮ জুলাই) সকাল ৯টার দিকে সদর উপজেলার পূর্ব হাজিরপাড়া এলাকার সিয়াম পেট্টোল পাম্পের সামনে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক
মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নানা-নাতনি ভোলা জেলার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মিমি ও তার নানা নছির চট্টগ্রামগামী শাহী পরিবহণের একটি বাসের যাত্রী ছিলেন। ভোলা থেকে লঞ্চে এসে তারা সদর উপজেলার মজুচৌধুরীরহাট এলাকা থেকে চট্টগ্রামের বাসে উঠেন। ঘটনাস্থলে এসে বাসটি তেল নেয়ার জন্য পাম্পে দাঁড়ায়। এ সময় নাতনিকে নিয়ে বাস থেকে নেমে নছির রাস্তার বিপরীত পাশের দোকানে যাচ্ছিলেন নানা। রাস্তা পারাপারের সময় একটি বাস তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশু মিমি। গুরুতর আহত হন নানা নাছির। পরে তাকে উদ্ধার করে সদর হাসপালে নিলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনিও।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অরুপ পাল বলেন, দুর্ঘটনায় এক শিশুকে মৃত অবস্থায় আনা হয়েছে। আহত অবস্থায় নছির নামে আরও একজনকে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মরদেহ মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি রুহুল আমিন জানান, রাস্তা পারাপারের সময় দুর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় বাস চালককে আটক করা যায়নি বলে জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply