কদমতলীতে মোবাইলে ডেকে নিয়ে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

|

মেডিকেল প্রতিবেদক:

রাজধানীর কদমতলী থানার পাটেরবাগ জমিদার বাড়ির গলির সামনে দেশীয় অস্ত্র দিয়ে মো. মাহবুব আলম(৫২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সোয়া দশটার দিকে তাকে কোপানোর ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১১টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই রফিকুল আলম বলেন, তার ভাই বিভিন্ন দোকানে কোমল পানীয় সরবরাহ করতেন। রাতে পায়ে হেঁটে পাটেরবাগ আহালে হাদিস মসজিদের পাশে জমিদার বাড়ির গলির সামনে দিয়ে যাওয়ার সময় অজ্ঞাত ব্যক্তিরা তার ভাইকে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। পরে খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানায় তার ভাই বেঁচে নেই।

তিনি আরও জানান, কে বা কারা আমার ভাইকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছে সে বিষয়টি বলতে পারছি না। আমাদের বাসা কদমতলী থানার দক্ষিণ ধনিয়া এলাকায়।

এ বিষয়ে জানতে চাইলে কদমতলী থানার ওসি কাজী আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি ওই ব্যক্তির সাথে পূর্ব শত্রুতার জেরে এই ঘটনাটি ঘটেছে। পুলিশ জানতে পেরেছে তাকে ফোন দিয়ে ডেকে নিয়ে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। এই হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তাদেরকে গ্রেফতারের অভিযান চলছে।

তিনি আরও বলেন, সিসি টিভি ফুটেজ সংগ্রহ করছে পুলিশ। দ্রুতই হত্যাকারীদের গ্রেফতার করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply