পটুয়াখালীতে ব্যবসায়ীর আঙুল কামড়ে ছিন্ন করার অভিযোগ

|

বাউফল করেসপনডেন্ট:

পটুয়াখালীর বাউফলে কামড় দিয়ে এক ব্যবসায়ীর ডান হাতের আঙুল ছিন্ন করার অভিযোগ উঠেছে পাশের দোকানের এক কর্মচারীর বিরুদ্ধে। বৃহস্পতিবার (১১ জুন) রাত ১১টায় উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী অরুণ মালাকার (৩৫) সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন বরিশাল টেইলারস নামক কাপড়ের দোকানের পরিচালক। অভিযুক্ত বিমল মালাকার (৩৮) একই এলাকার বিনা জুয়েলার্সের কর্মচারী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিমল মালাকারের বিরুদ্ধে নিজ স্ত্রীকে হত্যার অভিযোগে আদালতে একটি মামলা হয়। মামলাটির বিষয় স্থানীয়রা বিনা জুয়েলার্সের একটি কক্ষে আলোচনায় বসেন। এসময় ভুক্তভোগী অরুণ মালাকার বিমলের বিরুদ্ধে কিছু অভিযোগ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ভুক্তভোগীর সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন অভিযুক্ত বিমল। পরে অরুণ সাব-রেজিস্ট্রি অফিসের সামনে গেলে ফের বিমলের সঙ্গে বাকবিতণ্ডা বাঁধে। এসময় অভিযুক্ত বিমল ভুক্তভোগী অরুণের ডান হাতের একটি আঙুল কামড় দিয়ে ছিন্ন করে ফেলেন এবং আঙুলের ছিন্ন হওয়া অংশ নিয়ে পালিয়ে যান।

আহত ব্যবসায়ী অরুণ মালাকারকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় বাউফল থানায় লিখিত অভিযোগ হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে পুলিশ।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply