নোয়াখালীতে নৈশ প্রহরীকে বিবস্ত্র করে ১১ দোকানে ডাকাতি

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর উপজেলায় নৈশ প্রহরীকে বিবস্ত্র করে বেঁধে ১১ দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দল একটি কাপড়ের দোকান থেকে নগদ ২ লক্ষ টাকাসহ ১৫ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

শুক্রবার (১৩ জুলাই) দিবাগত গভীর রাতে উপজেলার এওজবালিয়া ইউনিয়নের খাসেরহাট বাজারে এই ঘটনা ঘটে। ডাকাতি হওয়া দোকানের মধ্যে রয়েছে, কাপড় দোকান, ওষুধ দোকান, মেশিনারি দোকানসহ অন্তত ১১টি দোকান।

এওজবালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. বেলাল হোসেন বলেন, শুক্রবার দিবাগত রাত ২টা থেকে আড়াইটার মধ্যে দুটি মোটরসাইকেল ও সিএনজি চালিত অটোরিকশা যোগে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ৮-১০ জন ডাকাত খাসেরহাট বাজারে আসে। ওই সময় প্রথমে তারা বাজারে থাকা নৈশ প্রহরী চৌধুরী মিয়ার কাছে একটি জায়গার ঠিকানা জানতে চায়। পরবর্তীতে ডাকাতদলের সদস্যরা নৈশ প্রহরীকে বিবস্ত্র করে সড়কের পাশে থাকা পিলারের সাথে বেঁধে রাখে। এরপর ১১টি দোকান থেকে নগদ টাকা, একটি মোটরসাইকেলসহ ১৫ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। সিসি ক্যামেরার ফুটেজে নৈশ প্রহরীকে ধরে নিয়ে যাওয়ার বিষয়টি ধরা পড়ে। ডাকাত দলের সদস্যরা সবাই কম বয়সী ছিল।

এ বিষয়ে জানতে চাইলে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply