কোম্পানীগঞ্জ সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত

|

সিলেট ব্যুরো:

সিলেটের কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়া আদিবাসীদের গুলিতে বাংলাদেশি দুই নাগরিক নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও একজন। রোববার (১৪ জুলাই) বিকেলে উপজেলার নাজিরেরগাঁও কাওয়ারটুক ১২৫৩ পিলারের ওপারে এ ঘটনা ঘটে।

কালাইরাগ বিওপি ও বিজিবির মিডিয়া উইং বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- কালাইরাগ করবলাটুক গ্রামের আলী হুসেন ও কাউছার আহমদ। এ ঘটনায় একই গ্রামের নবী হুসেন আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, আলী হুসেন, কাউছার ও নবী হুসেন সীমান্ত এলাকা থেকে কাঠ আনতে ভারতীয় সীমান্ত এলাকায় যায়। বিকেল ৩টায় খবর পাওয়া যায় ভারতীয় খাসিয়াদের গুলিতে নিহত হয়েছে আলী হুসেন ও কাউছার আহমদ। এর কিছু পর গুরুতর আহত হয়ে ফিরে আসেন নবী হুসেন। নবী হুসেনকে পরিবারের লোকজন চিকিৎসকের কাছে নিয়ে যায়।

উপজেলার উত্তর রণিখাই ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য ফখরুল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ নাজিরেরগাঁও কারবালারটুক সীমান্ত এলাকায় পড়ে থাকতে দেখেছেন তিনি। এ ঘটনা নিয়ে বিজিবি ও বিএসএফ পতাকা বৈঠক করে মরদেহ বিজিবির আওতায় রেখেছে বলেও জানান তিনি।

কোম্পানীগঞ্জ থানার ওসি দস্তগির আহমেদ জানান, সীমান্ত এলাকায় ২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে বিজিবির কালাইরাগ বিওপির ক্যাম্পের এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, দুই বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের মররদেহ এখনও বাংলাদেশে নিয়ে আসা হয়নি বলে জানান তারা।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply