দ্বিতীয় দফায় পেছালো কোপা আমেরিকার ফাইনাল

|

নির্দিষ্ট সময়ে শুরু হতে বিলম্ব হচ্ছে কোপা আমেরিকার মেগা ফাইনাল। মায়ামির হার্ড রক স্টেডিয়ামের পাশে দর্শকদের সৃষ্ট বিশৃঙ্খলার কারণে আধঘণ্টা পিছিয়ে দেয়া হয় প্রথমে। তবে নির্ধারিত সেই সময় পেরিয়ে গেলেও শুরু হয়নি খেলা। নতুন করে পেছানো হয়েছে আরও অন্তত ১৫ মিনিট। স্টেডিয়ামে কলম্বিয়ান উগ্র ভক্তদের সামাল দিতে এখনো হিমশিম খাচ্ছে সেখানকার নিরাপত্তাকর্মীরা। এখনও চলছে অস্থিরতা। যে কারণে পুনরায় পিছিয়ে দেয়া হয়েছে ম্যাচ। 

খেলা শুরু হবার অন্তত কয়েক ঘণ্টা আগে খুলে দেয়া হয় স্টেডিয়ামের গেট। সেখানে দেখা যায় অসংখ্য কলম্বিয়ান সমর্থক বিনা টিকিটে প্রবেশের চেষ্টা করে। এর ফলে সেখানে হট্টগোল বাধে। প্রটোকল অবশ্য পুরোপুরি মানতে পারেননি হার্ড রক স্টেডিয়ামের নিরাপত্তায় থাকা পুলিশেরা। কলম্বিয়ান ভক্তদের অনেকেই ঢুকে পড়েছেন বিনা টিকিটে। পুরো বিষয়টি নিয়েই সেখানে তৈরি হয় জটিল পরিস্থিতির। এক পর্যায়ে পুলিশ এসে গ্যালারিতে প্রবেশ করার গেটগুলো বন্ধ করে দেয়। ইতোমধ্যে কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ।

উল্লেখ্য, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে কোপার শিরোপা ধরে রাখার মিশনে মাঠে নামবে মেসিরা। অপরদিকে প্রায় দুই যুগের কোপা শিরোপা খরা কাটাতে চাইবে কলম্বিয়া। এ ম্যাচই হবে আর্জেন্টাইন ‘দ্য ফাইনাল ম্যান’ খ্যাত ডি মারিয়ার শেষ আন্তর্জাতিক ম্যাচ।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply