চোট নিয়ে সর্বশেষ অবস্থা জানালেন মেসি

|

ছবি: সংগৃহীত

কোপা আমেরিকার ফাইনালে তখনও গোল পায়নি আর্জেন্টিনা। উল্টো একের পর এক আক্রমণে আর্জেন্টিনার রক্ষণ কাঁপিয়ে দিচ্ছে কলম্বিয়া। এমন সময় প্রথমার্ধে চোট পেলেও ব্যথা নাশক স্প্রে দিয়ে খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন মেসি। চোট শঙ্কা থাকার পরও মাঠে নামেন দ্বিতীয়ার্ধে। তবে এ দফায় খুব বেশি সময় মাঠে থাকতে পারেননি এই মহাতারকা। ৬৪ মিনিটে চোট নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে। ম্যাচ শেষে মেসির ফুলে যাওয়া অ্যাঙ্কেলের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়েছে।

দলের এমন বিপদে মাঠ থেকে উঠে যাওয়ার বিষয়টি মানতে না পেরে কান্নায় ভেঙে পড়েন মেসি। অঝোরে কান্না করতে দেখা গেছে মেসিকে। দেখা গিয়েছে চোটের কারণে গোড়ালি কতটা ফুলে গিয়েছিল মেসির। তবে শেষ পর্যন্ত মেসির চোখের জল বৃথা যেতে দেয়নি তার সতীর্থরা। ম্যাচের অতিরিক্ত সময়ে গোল করে মেসির মুখে হাসি ফুটিয়েছেন লাউতারো মার্টিনেজ। দলকে জিতিয়েছেন কোপা আমেরিকা শিরোপা।

অবশেষে মঙ্গলবার (১৬ জুলাই) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে চোটের সর্বশেষ অবস্থা জানিয়ে মেসি লেখেন, কোপা আমেরিকা শেষ হয়েছে এবং আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। আমি ভালো আছি, ঈশ্বরকে ধন্যবাদ, এবং আশা করি শীঘ্রই আমি আবার মাঠে হাজির হতে পারবো। যে জিনিসটা (ফুটবল) আমি সবচেয়ে বেশি উপভোগ করি। আমি খুবই খুশি কারন আমাদের সবার যে লক্ষ্য ছিল, তা অর্জন করতে পেরেছি। ফিডে (দি মারিয়া) আমাদের ছেড়ে চলে গেছে, তবে একটি কাপ সঙ্গে নিয়ে।

মেসি আরও যোগ করেন, ওটামেন্ডি ও আমার মতো অভিজ্ঞদের জন্য এ এক অন্যরকম অনুভূতি। পাশাপাশি যারা এর আগেও বেশকটি টুর্নামেন্ট খেলেছে তাদের জন্যও এক বিশেষ অনুভূতি। আমরা শুধু একটা দল নয় আমরা একটা পরিবার। সবাইকে ধন্যবাদ আমাদের সমর্থন দেয়ার জন্য। এই দলটির জন্য শুভকামনা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply