মুন্সিগঞ্জে যাত্রীবেশে অটোরিকশা ছিনতাইয়ের সময় ২ যুবককে গণপিটুনি

|

স্টাফ করেসপন্ডেট, মুন্সিগঞ্জ:

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় যাত্রীবেশে অটোরিকশায় ছিনতাইয়ের সময় দুই যুবককে গণপিটুনিতে দিয়েছে স্থানীয় জনতা। আহতদের কাছ থেকে একটি ধারালো ছুরি জব্দ করেছে পুলিশ। রোববার (২৮ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

আহত যুবকেরা হলেন– জেলা সদরের মিরকাদিম পৌরসভার কালিন্ধি পাড়া নাঈম ভূঁইয়া (২০) ও একই পৌরসভার গোপপাড়া এলাকার মো. রাকিব (২২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,  নারায়নগঞ্জের বক্তাবলী এলাকা থেকে সিয়াম নামে এক চালকের অটোরিকশা ভাড়া করেন নাঈম ও রাকিব। দুপুরে টঙ্গীবাড়ি উপজেলার আব্দুল্লাহপুরের দিকে রওনা দেন তারা। দুপুর দেড়টার দিকে তারা আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে পৌঁছান। এসময় অটোরিকশাচালক সিয়ামকে ধারালো ছুরি বের করে ওই দুই যুবক ভয় দেখিয়ে অটোরিকশা ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। একপর্যায়ে ওই দুজনের সঙ্গে অটোরিকশাচালকের ধস্তাধস্তি হয়। এসময় চালক সিয়াম চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে দুই যুবককে আটক করে গণপিটুনি দেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে পুলিশ। 

টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী জানান, আহত অবস্থায় তাদের উদ্ধার করে টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলা পক্রিয়াধীন রয়েছে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply