শিক্ষার্থীদের আন্দোলনে সমর্থন জানালেন জামাল ভূঁইয়া

|

ছবি: সংগৃহীত

কোটা সংস্কার আন্দোলন ঘিরে সৃষ্ট উদ্ভূত পরিস্থিতিতে অনেকেই পক্ষে ও বিপক্ষে কথা বলছে। কেউ প্রকাশ্যে আন্দোলনকারীদের সঙ্গে সড়কে এসে আওয়াজ তুলছেন। আবার কেউ সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অভিমত জানিয়েছেন। বসে নেই খেলোয়াড়রাও, চলমান আন্দোলন ঘিরে একটি ভিডিও বার্তা দিয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

জামাল ভূঁইয়া বলেছেন, আসসালামু আলাইকুম সবাইকে। এবার শিক্ষার্থীদের আন্দোলনে মেধার জয় হয়েছে। আমরা অনেক দেশে খেলতে যাই, বিদেশে বসেও গল্প করি। আবার কোনো বিদেশি বন্ধু বাংলাদেশে আসলে আমাদের দেশের পদ্মা সেতু, মেট্রোরেল ও এলিভেটেড এক্সপ্রেসওয়েগুলো দেখাই। তারা এসব দেখে যখন ভালো কিছু বলে তখন সত্যিই গর্ভ হয়। শিক্ষার্থীদের এই সফল আন্দোলনে মেধা জিতেছে কিন্তু এগুলোর মাঝে দেখলাম অনেক জায়গায় ভাঙচুর ও আগুনে পোড়ানো হয়েছে। অনেক হতাহত হয়েছে।

জাতীয় ফুটবল দলের অধিনায়ক আরও বলেন, প্রতিবাদ-আন্দোলন সবাই সাপোর্ট করুন, তবে আমাদের খেয়াল রাখতে হবে কোনোভাবে যেন দেশের সম্পদ ও মানুষের ক্ষতি কেউ না করে। কারণ দেশটা আমাদের সবার। আমরা শিক্ষার্থীদের পক্ষে আছি সবসময়। সবাইকে অনুরোধ করবো সচেতন থাকার জন্য, যেন কোনোভাবে কারও জানমালের ক্ষতি না হয়। আল্লাহ হাফেজ।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply