সময় টিভির প্রধান নির্বাহী আহমেদ জোবায়েরকে অব্যাহতি

|

সময় টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহীর পদ থেকে আহমেদ জোবায়েরকে অব্যাহতি দেয়া হয়েছে। শনিবার (১০ আগস্ট) প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার গুলশানের সিটি হাউসে সময় মিডিয়া লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হয়। সভায় পরিচালনা পর্ষদের সিদ্ধান্ত অনুযায়ী সময় টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পদ থেকে আহমেদ জোবায়েরকে অব্যাহতি দেয়া হয়েছে।

সময় টিভির বিজ্ঞপ্তি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, একই সভায় পরিচালক মিসেস শম্পা রহমানকে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব দেওয়া হয়। সময় মিডিয়া লিমিটেডের সব কার্যক্রম এখন থেকে নতুন দায়িত্বপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালকের নির্দেশনায় পরিচালিত হবে।

এদিকে, সময় টেলিভিশন থেকে বলা হয়েছে, অবৈধ বোর্ড মিটিংয়ের মাধ্যমে সময় টেলিভিশনের এমডি ও সিইওকে অপসারণের খবর ছড়াচ্ছে একটি মহল, যা সত্যি নয়। সময় টেলিভিশনের লাইসেন্স বর্তমান এমডির (আহমেদ জোবায়ের) নামে।

তারা আরও বলে, বিষয়টি একজন উপদেষ্টার নজরে আনা হলে তিনি জানিয়েছেন, চর দখলের মতো কোনো কাজ অনুমোদন করে না বর্তমান অন্তর্বর্তী সরকার। দুয়েকদিনের মধ্যে সরকারের কার্যক্রম স্বাভাবিক হলে এসব কঠোরভাবে দমন করা হবে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply