জামালপুরে মন্দিরের তালা ভেঙে ভেতরে ঢোকার সময় যুবক আটক

|

জামালপুর করেসপন্ডেন্ট:

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার বীরধানাটা রায়পাড়া কালিমাতা মন্দিরের কেচিগেট ভেঙে ভেতরে ঢোকার সময় এক যুবককে আটক করা হয়েছে। পরে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার (১০ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে মন্দির কর্তৃপক্ষের সহযোগিতায় আনসার ও ভিডিপির সদস্যরা ওই যুবককে আটক করে। আজ রোববার (১১ আগস্ট) সকালে আটককৃত যুবককে সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে।

ওই যুবকের নাম মাহমুদুল হাসান (২৫)। তিনি উপজেলার সাতপোয়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে। তার কাছ থেকে তালা ও কেচিগেট ভাঙার বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

জেলা আনসার ও ভিডিপি কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার বীর ধানাটা রায়পাড়া কালিমাতা মন্দির এলাকায় শনিবার দিবাগত রাতে আনসার ও ভিডিপির সদস্য টহল দিচ্ছিল। এসময় ওই মন্দিরে কিছু দুষ্কৃতকারী ঢোকার খবর পেলে দ্রুত তারা মন্দিরে ছুটে যায়। তারা দেখতে পায়, মন্দিরের কেচিগেটের তালা ভেঙে একজন দুষ্কৃতকারী ভিতরে প্রবেশ করছে। এসময় আনসার-ভিডিপির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় অন্যান্যরা। পরে মন্দিরের ভেতর থেকে ওই যুবককে আটক করা হয়।

জামালপুর জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের জেলা কমান্ড্যান্ট মিজানুর রহমান বলেন, শনিবার গভীর রাতে ওই মন্দির এলাকায় আনসার-ভিডিপির সদস্যরা টহল দিচ্ছিল। দুষ্কৃতকারীরা মন্দিরের কেচিগেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। আমাদের সদস্যদের দেখে কয়েকজন পালিয়ে যায়। আর মন্দিরের ভেতর থেকে ওই যুবককে আটক করা হয়। আটককৃতকে সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply