লিগস কাপের পরের ম্যাচেও মেসিকে পাচ্ছে না মায়ামি

|

ছবি: সংগৃহীত

লিগস কাপের পরের ম্যাচেও ইন্টার মায়ামির স্কোয়াডে থাকছেন না আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি। মেজর লিগ সকারের (এমএলএস) দলটির কোচ জেরার্ডো মার্টিনো জানিয়েছেন, মঙ্গলবারের চ্যাম্পিয়নস লিগস কাপের শেষ ষোলোর ম্যাচে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক খেলতে পারছেন না। বাংলাদেশ সময় বুধবার সকালের ওই ম্যাচে মায়ামির প্রতিপক্ষ এমএলএসে বর্তমান চ্যাম্পিয়ন কলম্বাস ক্রু।

চ্যাম্পিয়ন্স লিগস কাপে বুধবার (১৪ আগস্ট) শেষ ষোলোর ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কলম্বাসের মুখোমুখি হবে ইন্টার মায়ামি। বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় শুরু হবে মাঠের লড়াই।

মেসি গোড়ালির লিগামেন্টে চোট পান গত মাসে কোপা আমেরিকার ফাইনালে। এই মুহূর্তে ইনজুরির উন্নতি হয়েছে। তবে সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দেননি তিনি। মায়ামি কোচ টাটা মার্টিনো যেভাবে কথা বলেছেন, তাতে এটা বোঝা যাচ্ছে হয়তো এই টুর্নামেন্টেই আর মাঠে নামা হবে না তার।

মেসির ফেরার সম্ভাব্য তারিখ নিয়ে মায়ামি কোচের কাছে প্রশ্ন করা হলে তার উত্তরে মার্টিনো বলেন, লিও প্রত্যাশা অনুযায়ী উন্নতি করছে। কিন্তু দলে সে কবে নাগাদ ফিরবে, তার কোনও নির্দিষ্ট তারিখ জানা নেই। তবে আলাদাভাবে সে তার নিজের উন্নতির জন্য কাজ করে যাচ্ছে।

লিগস কাপে মূলত এমএলস ও লিগা এমএক্সের মেক্সিকান ক্লাবগুলো অংশ নেয়। গত আসরে মেসির কল্যাণেই উদ্বোধনী আসরটির ট্রফি জিতেছে মায়ামি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply