ভিনিসিয়াসের সামনে আল আহলির লোভনীয় প্রস্তাব

|

ছবি: সংগৃহীত

গত মৌসুমে রিয়াল মাদ্রিদের হয়ে লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জয়ে দারুণ অবদান ছিল ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়রের। দলবদলের বাজারে ভিনির চাহিদাও তুঙ্গে। তাকে টানতে লোভনীয় এক প্রস্তাবই দিয়ে বসেছে সৌদি প্রো লিগের ক্লাব আল আহলি।

রিয়াল মাদ্রিদ তারকার জন্য ৫ বছরে ১ বিলিয়ন ডলারের বিশাল প্রস্তাব নিয়ে হাজির হয়েছে সৌদি ক্লাবটি। শুধু ফুটবলেই নয়, ভিনিকে আর্থিক-সামাজিক আরও বিভিন্ন দিক থেকে লোভনীয় সব প্রস্তাব দিয়ে রেখেছে তারা। একেবারেই প্রাথমিক পর্যায়ে হলেও এরইমাঝে আল-আহলির এই প্রস্তাবে নড়েচড়ে বসেছে রিয়াল মাদ্রিদ।

২০৩৪ সালে বিশ্বকাপের আয়োজক হতে যাচ্ছে সৌদি আরব। এর আগে নিজেদের ব্র্যান্ডভ্যালু আরও বাড়িয়ে নিতে মরিয়া তারা। ৫ বছরের এই চুক্তিতে রিয়ালের বর্তমান বেতনের তুলনায় ১৩ গুণ বেশি বেতন দেয়া হবে ভিনি জুনিয়রকে।

ক্রিস্টিয়ানো রোনালদোর সমান ২০০ মিলিয়ন ইউরো বেতন পাবেন তিনি। হবেন লিগের সর্বোচ্চ বেতনের অধিকারী। সুযোগ থাকছে ২০২৯ সালে নিজের ইচ্ছেমতো ক্লাবে যাওয়ার। সেই সময় তার বয়স হবে ২৯। যার অর্থ, চাইলেই যেকোনো ইউরোপিয়ান ক্লাবেও দেখা যাবে ভিনিসিয়াসকে। সঙ্গে অন্যান্য প্রস্তাব তো আছেই। এমনকি ৫ বছর পর ক্লাব ছাড়লেও ভিনিসিয়াসকে দেখা যাবে ২০৩৪ বিশ্বকাপের দূত হিসেবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply