ছুরিকাঘাতে আহত আলোচিত তরুণ ফুটবলার ইয়ামালের বাবা

|

জার্মানিতে অনুষ্ঠিত ১৭তম ইউরো চ্যাম্পিয়নশিপের সবশেষ আসর মাতানো স্পেন ও বার্সেলোনার তারকা ফুটবলার লামিন ইয়ামালের বাবাকে ছুরিকাঘাত করেছে দুবৃত্তরা। নিজের এলাকাতেই ছুরিকাঘাতে আহত হয়েছেন লামিনে ইয়ামালের বাবা মুনির নাসরাউয়ি। স্পেনের সংবাদমাধ্যম লা ভ্যানগার্দিয়া’র সূত্রে একাধিক গণমাধ্যমের খবর, স্থানীয়দের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে ছুরি দিয়ে আহত করে কয়েকজন ব্যক্তি।

গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, ঘটনাটি ঘটেছে বার্সেলোনা শহর থেকে ৩০ কিলোমিটার দূরে মাতারো অঞ্চলের রোচাফন্দা এলাকায়। নিজের পোষা কুকুরকে নিয়ে গাড়ি পার্ক করার জায়গায় হাঁটছিলেন ইয়ামালের বাবা মুনির নাসরাউয়ি। সেখানে কিছু লোকের সঙ্গে আলাপ হয়। তারই একপর্যায়ে কথা-কাটাকাটি হয় তাদের মাঝে। এরপর লোকগুলো ফিরে এসে তাকে আক্রমণ করে এবং একাধিকবার ছুরিকাঘাত করে ফেলে চলে যায়।

বিখ্যাত ক্রীড়া সাময়িকী ফোর্বস এবং বেইন স্পোর্টসের প্রতিবেদনে বলা হয়েছে, আহত হওয়ার পর মুনির নিজেই স্থানীয় হাসপাতালে ছুটে গিয়েছিলেন। তার অবস্থা গুরুতর বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। তবে প্রাণের সংশয় নেই। এ ঘটনা তদন্তের দায়িত্ব পেয়েছে কাতালান আঞ্চলিক পুলিশ।ধারণা করা হচ্ছে, পূর্বের কোনো এক তর্কের জেরে এমন ঘটনা ঘটিয়েছে ওই ব্যক্তিরা।

উল্লেখ্য, ফুটবল বিশ্বের নতুন বিষ্ময়বালক লামিনে ইয়ামাল। বার্সায় ১৫ বছর বয়সে অভিষেক ইয়ামালের। নিজের জাত চিনিয়েছেন বার্সেলোনার হয়ে। এরপরেই লুইস দে লা ফুয়েন্তের অধীনে স্পেনের জার্সিতে নিজেকে মেলে ধরেছেন। ইউরোতে হয়েছেন সেরা তরুণ খেলোয়াড়। স্পেনকে এনে দিয়েছেন মহাদেশীয় শিরোপা সেইসাথে স্পেন পৌঁছে গেছে সর্বোচ্চবার ইউরো জেতার রেকর্ডে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply