হবিগঞ্জে টিসিবি’র পণ্য বিক্রি না করে মজুদ, গ্রেফতার ২

|

স্টাফ করেসপন্ডেন্ট, হবিগঞ্জ

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণে অনিয়ম ও পণ্য বিক্রি না করে মজুদ করায় ডিলারসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। জব্দ করা হয়েছে ১৪০ লিটার তেল, ১৪০ কেজি ডাল ও ৩৫০ কেজি চাল।

রোববার (১ সেপ্টেম্বর) শিক্ষার্থীদের প্রচেষ্টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা, দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনী ও পুলিশ তাদের প্রথমে আটক ও পরে গ্রেফতার করে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। গ্রেফতারকৃতরা হলো ডিলার হবিগঞ্জের উমেদনগরের ব্যবসায়ী কাজল চন্দ্র দাস ও তার সহযোগী হবিগঞ্জের বগলা বাজারের ব্যবসায়ী জুয়েল খান।

স্থানীয়রা জানায়, রবিবার উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নে ন্যায্যমূল্যে টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছিল। বিকেল ৩টার দিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা খবর পায়, টিসিবির পণ্য বিক্রি না করে ইউপি অফিসের একটি রুমে মজুদ করে রাখা হয়েছে। তাৎক্ষণিক ছাত্ররা সাটিয়াজুরী ইউনিয়ন অফিসে গিয়ে ১৪০ লিটার তেল, ১৪০ কেজি ডাল ও ৩৫০ কেজি চাল আটক করে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা আক্তার, দায়িত্বপ্রাপ্ত সেনা কর্মকর্তা ও চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে এসব মালামাল জব্দ করে।

এ সময় টিসিবির পণ্য বিক্রিতে অনিয়ম ও পণ্য মজুদ রাখার দায়ে ডিলার কাজল দাস ও তার সহযোগী জুয়েল খানকে আটক করা হয়। পরে এ ব্যাপারে সাটিয়াজুরী ইউপি সদস্য আব্দুস সালাম বাদী হয়ে মামলা করলে তাদেরকে গ্রেফতার দেখানো হয়।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply