চেন্নাই থেকেই কান‌পুর টেস্টের প্রস্তুতি নিচ্ছেন কোহলি

|

ছবি: সংগৃহীত

চেন্নাই টেস্টের প্রথম ইনিংসে ৬ আর দ্বিতীয় ইনিংসে ১৭ রান করেছেন ভিরাট কোহলি। তবে টি-টোয়েন্টি মেজাজ থেকে টেস্টের মোড়কে মানিয়ে নিতে খুব একটা সময় পাননি ভিরাট। বাংলাদেশ সিরিজে আগে তার সতির্থরা যখন খেলেছেন দিলিপ ট্রফি তখন ছুটিতে ছিলেন রোহিত শর্মা ও ভিরাট। তাইতো চেন্নাই টেস্টে দুই ইনিংসে আউট হলেও কোহলি মূলত ব‍্যাট হাতে নিজেকে প্রস্তুত করছেন কানপুর টেস্টের জন‍্য।

কিন্তু নেট সেশনেও খুব একটা ছন্দে দেখা যায়নি ভিরাটকে। একবারতো ইনসুইং হওয়া বলে স্ট্রেট ড্রাইভ করতে গিয়ে বোল্ড হলেন ‘কিং কোহলি’। পুরো সেশনে কোহলি করেছেন রক্ষণাত্বক ব‍্যাটিং। মূলত ফ্রন্ট ফুটে ডিফেন্স আর কাভার ড্রাইভটা নিখুত করার চেস্টা করেছেন ক্রিকেটের এই পোস্টার বয়। একই নেটে জয়সওয়ালও ব‍্যাটিং করছিলেন। প্রায়সই কথা বলেছেন দু’জন। ভারতীয় গণমাধ‍্যম কর্মিরা বলছেন ভিরাট এমনই। থেমে থাকেন না কখনই।

তবে অনুশীলনে ভিরাটকে ভুগিয়েছে তার গ্রিপ। একাধিকবার ভিরাট চেষ্টা করেছেন গ্রিপটা ঠিক করার। ভিরাট-জয়সওয়াল ছাড়া অবশ‍্য অনুশীলনে নিজেদের ঝালিয়ে নিয়েছেন একাদশের বাইরে থাকা শরফরাজ খান, কুলদ্বীপ যাদবরা।

ভিরাট যখন অনুশীলন শেষে ফিরছিলেন মাঠের দর্শকরা খেলা ছেড়ে ভিরাটকে দেখতেই মুখিয়ে ছিলেন। পুরো চত্বর মুখরিত হয়ে ওঠে কোহলি-কোহলি রবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply