গাজীপুরে পোশাক কারখানায় ভাঙচুরের অভিযোগে আটক ৮ 

|

গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে একটি পোশাক কারখানায় ভাঙচুরের অভিযোগে ৮ জনকে আটক করেছে যৌথ বাহিনী। আজ সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে কোনাবাড়ী থানাধীন আমবাগ পিএন কম্পোজিট লিমিটেড কারখানার সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন– সজিব (২২), আলাউদ্দিন (২০), মঞ্জু (৩১), সম্রাট (২২), মোশাররফ হোসেন (২০), শাকিল (২৩), হৃদয় মন্ডল (২২) এবং মোয়াজ্জেম আলী (১৯)। তাদেরকে কোনাবাড়ী থানায় হস্তান্তর করেছে যৌথ বাহিনী।

কোনাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) তাইম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আটককৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে এম এম নিটওয়্যার লিমিটেড কারখানার শ্রমিকেরা টিফিন বিল, নাইট বিল ও হাজিরা বোনাস বৃদ্ধির দাবিতে কোনাবাড়ী-আমবাগ আঞ্চলিক সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে তারা আমবাগে অবস্থিত পিএন কম্পোজিট লিমিটেড কারখানার সামনে গিয়ে ভাঙচুর চালায়।

বিক্ষুব্ধ শ্রমিকেরা ওই কারখানার মূল ফটক ও বিল্ডিংয়ের গ্লাস ভাঙচুর করেন। খবর পেয়ে শিল্প পুলিশ, মেট্রো পুলিশ, র‍্যাব, বিজিবি, সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে শ্রমিকদের বুঝিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। এসময় ভাঙচুর করার অভিযোগ ৮ জনকে আটক করা হয়।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply