মুন্সিগঞ্জে অবৈধ ৫ শতাধিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার পৃথক তিনটি এলাকায় অভিযান চালিয়ে একটি গ্রামে ও পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। গ্রামটিতে এক কিলোমিটার দীর্ঘ অবৈধ বিতরণ লাইনের মাধ্যমে পাঁচ শতাধিক অবৈধ সংযোগ চলে আসছিল।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত উপজেলার বিশ্বদ্রোন ভাটেরচর, বালিয়াকান্দি ও জামালদি এলাকায় একটানা চলে এ অভিযান। অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়ার সহকারী কমিশনার (ভূমি) জি.এম. রাশেদুল ইসলাম।

তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সরুজ আলম জানান, ভাটেরচর বাসস্ট্যান্ড সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাগোয়া বিশ্বদ্রোন ভাটেরচর নামে একটি গ্রামের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অন্যদিকে বালুয়াকান্দি এলাকার আল মদিনা হাইওয়ে রেস্টুরেন্ট, খাজা হাইওয়ে হোটেল এন্ড রেস্টুরেন্ট, স্টার কাবাব হাইওয়ে চাইনিজ রেস্টুরেন্ট, জামালদী এলাকার দারুচিনি হোটেল ও একটি মার্বেল কারখানার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

তিনি বলেন, গজারিয়া উপজেলার আরও কিছু জায়গায় অবৈধ গ্যাস সংযোগ চালু রয়েছে বলে আমরা খবর পেয়েছি। পর্যায়ক্রমে অভিযান পরিচালনা করে সকল অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে। গজারিয়া উপজেলার একটি অবৈধ গ্যাস সংযোগও রাখা হবে না।

অভিযানে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সরুজ আলম, মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী প্রকৌশলী মনিরুজ্জামান, সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক (মিটার এন্ড ভিজিল্যান্স) আতিকুল ইসলাম প্রমুখ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply